বেগম জিয়ার মামলার রায় জজের কাছে হস্তান্তর: নিহত হবে জজ আখতারুজ্জামান!

——————————————
অবশেষে ৮ ফেব্রুয়ারি বেগম জিয়ার মামলার রায় ঘোষনা করতে যাচ্ছে বিশেষ জজ আখতারুজ্জামান। তবে রায় জজ সাহেব নিজে লিখেন নি। হাসিনার অবৈধ সরকার রায় ঠিক করে দিয়েছে- খালেদা জিয়াকে ৭ বছর জেল ও ৫০ লাখ টাকা জরিমানা করা হবে! তবে শেষ সময়ে জেল বা টাকার পরিমান কম বেশী হতে পারে।

আইন মন্ত্রনালয়ের একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে বিশেষ জজ আখতারুজ্জামানকে আজ বিকালে আইন মন্ত্রনালয়ে ডেকে নেন আইন সচিব জহিরুল ইসলাম ওরফে পিস্তল দুলাল। সচিব দুলাল ঐ মামলার লিখিত রায়ের কপি আখতারুজ্জামানকে হস্তান্তর করেন। সেই সাথে তাকে হুশিয়ার করে দেন- উল্টা পাল্টা করলে পরিণাম ভালো হবে না। ইউ নো আই ক্যান ডু আপ দ্য লাস্ট! পাশের ঘরে বসে থাকা এক আততায়ীকে জজ আখতারের সামনে উপস্থিত করে বলা হয়- “একে চিনতে পারছ!” এ তোমার পিছে থাকবে।’ সচিবের রুম থেকে বের হয়ে আখতারুজ্জামান সচিবের ব্যক্তিগত সহকারীর রুমে ঢুকে তার কাছে জানতে চান, ঐ লোক কে, তার পরিচয় কি? সহকারী জানায়, সে একজন সিরিয়াল কিলার। বিভিন্ন যায়গায় কাজ কর্ম করে।

আরও জানা গেছে, বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যারিস্টার আজমালুল হক কিউসি বেগগম জিয়ার মামলার ঐ রায় লিখে চুড়ান্ত করে আইন মন্ত্রী আনিসুল হকের কাছে হস্তান্তর করে রবিবার। এরপরে পরেই আজ জজ আখতারুজ্জামানের কাছে তা দেয়া হয়।

সুত্র আরও জানায়, সরকারের চাহিদামত রায় ঘোষণা করেও বাঁচতে পাবে না জজ আখতারুজ্জামান। রায় ঘোষণার পরপর হঠাৎ হামলা করে জজ আখতারুজ্জামানকে হত্যা করবে পিস্তল দুলালের আততায়ী। তবে এই হত্যার দোষ চাপানো হবে বিএনপির ওপর্। এরপরে ব্যাপক ধরপাকড় ও ক্রাকডাইনে নামবে পুলিশ র‌্যাব।

Facebook Comments
Content Protection by DMCA.com

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.